• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম ::
কোম্পানীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে সড়ক ও সেতু মন্ত্রীর ভাই-ভাগিনাসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভয়াবহ লোডশেডিং এর কারনে চরম দুর্ভোগে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার মানুষ! কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে চলছিল মাদক বেচাকেনা আজ ঐতিহাসিক ২৬ মার্চ, আমাদের মহান স্বাধীনতা দিবস। শত শত ধর্মপ্রাণ মুসল্লির অংশগ্রহণে কবিরহাটে উদ্বোধন হলো বাইতুন নূর জামে মসজিদ! যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত। আজ ঐতিহাসিক ৭ ই মার্চ। গাজা সংঘাত অবসানে বিকল্প ব্যবস্থা গ্রহণের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে চলছিল মাদক বেচাকেনা

রিপোর্টারের নাম / ২৩ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

নোয়াখালীর কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাদক কারবারের দায়ে আবদুল হাই সুমন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে স্বাস্থ্য কমপ্লেক্সের অস্ত্রোপচার কক্ষের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবদুল হাই সুমন কবিরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব ফতেহপুর গ্রামের হোসেন আলী ডাক্তার বাড়ির মাহবুবুল হকের ছেলে। তার বিরুদ্ধে করিবহাট থানায় মামলা হয়েছে।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ কবিরহাট  নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, কবিরহাট সরকারি হাসপাতালের অপারেশন থিয়েটারের (ওটি) সামনে মাদক বেচাকেনার খবরে অভিযান চালায় ডিবি। এসময় বিক্রির জন্য অপেক্ষারত আবদুল হাই সুমনকে ৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।


☞ এ জাতীয় আরো খবর

সম্পাদকীয় :

সম্পাদক : মিজানুর রহমান কিরণ।
সহ-সম্পাদক ও প্রকাশক : তৌহিদুল আনোয়ার আজিম।
নির্বাহী সম্পাদক : জাফর ইকবাল
বার্তা সম্পাদক : মোহাম্মদ হারুন আল রশিদ।

https://slotbet.online/