• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম ::
কোম্পানীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে সড়ক ও সেতু মন্ত্রীর ভাই-ভাগিনাসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভয়াবহ লোডশেডিং এর কারনে চরম দুর্ভোগে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার মানুষ! কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে চলছিল মাদক বেচাকেনা আজ ঐতিহাসিক ২৬ মার্চ, আমাদের মহান স্বাধীনতা দিবস। শত শত ধর্মপ্রাণ মুসল্লির অংশগ্রহণে কবিরহাটে উদ্বোধন হলো বাইতুন নূর জামে মসজিদ! যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত। আজ ঐতিহাসিক ৭ ই মার্চ। গাজা সংঘাত অবসানে বিকল্প ব্যবস্থা গ্রহণের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী

কবিরহাট সোনাপুর সড়কে হক মঞ্জিলের সামনে সিএনজি দুর্ঘটনা! চার জন গুরুতর আহত!

রিপোর্টারের নাম / ৮ বার
আপডেট সময় :: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

কবিরহাট নিউজ: নিজস্ব প্রতিবেদক,
২৪ শে জানুয়ারি ২০২৪ ইং, বুধবার: ১:০০ অপরাহ্ণ।

কিছুক্ষণ আগে নোয়াখালী জেলার কবিরহাট সোনাপুর রোডে কবিরহাট উপজেলা ভবনের পাশে (হক মঞ্জিলের সামনে) সিএনজির দুর্ঘটনায় চালকসহ দুইজন মহিলা যাত্রী ও একজন পুরুষ যাত্রী মারাত্মকভাবে আহত হয়।

কবিহাট থেকে সোনাপুরগামী সিএনজিটির এক্সেল ভেঙ্গে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অপরদিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে দুজন মহিলা যাত্রী ও চালকসহ দুইজন পুরুষ যাত্রী আহত হয়। মহিলা যাত্রীদের মধ্যে একজন কবিরহাট সরকারি কলেজের ছাত্রী,সে কলেজ থেকে সিএনজি যোগে বাড়ি ফিরছিল।

ঘটনাস্থলে উপস্থিত থাকা ফখরুল ইসলাম স্বপন জানিয়েছেন, আশপাশে থাকা মানুষের সহযোগিতায় তারা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কবিরহাট উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে পাঠিয়েছেন।

চালক এবং সিএনজির যাত্রী কবিরহাট সরকারি কলেজের ছাত্রী বেশী আহত হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ জানিয়েছেন, কবিরহাট সোনাপুর রোডে চলাচল করা সিএনজিগুলো বেশিরভাগই ফিটনেস বিহীন এবং অনেক চালকের ই লাইসেন্স নাই।

এছাড়াও তারা কবিরহাট সোনাপুর রুটে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ করেন।

সর্বশেষ খবর অনুযায়ী ঘটনাস্থলে কবিরহাট থানার পুলিশ উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে গেছেন।

কবিরহাট নিউজ:
সবার আগে সর্বশেষ নিউজ আপডেট পেতে ভিজিট করুন :
www.kabirhatnews.com

 

 


☞ এ জাতীয় আরো খবর

সম্পাদকীয় :

সম্পাদক : মিজানুর রহমান কিরণ।
সহ-সম্পাদক ও প্রকাশক : তৌহিদুল আনোয়ার আজিম।
নির্বাহী সম্পাদক : জাফর ইকবাল
বার্তা সম্পাদক : মোহাম্মদ হারুন আল রশিদ।

https://slotbet.online/