• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম ::
কোম্পানীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে সড়ক ও সেতু মন্ত্রীর ভাই-ভাগিনাসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভয়াবহ লোডশেডিং এর কারনে চরম দুর্ভোগে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার মানুষ! কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে চলছিল মাদক বেচাকেনা আজ ঐতিহাসিক ২৬ মার্চ, আমাদের মহান স্বাধীনতা দিবস। শত শত ধর্মপ্রাণ মুসল্লির অংশগ্রহণে কবিরহাটে উদ্বোধন হলো বাইতুন নূর জামে মসজিদ! যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত। আজ ঐতিহাসিক ৭ ই মার্চ। গাজা সংঘাত অবসানে বিকল্প ব্যবস্থা গ্রহণের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী

পর্নোগ্রাফী ধারণ করে চাঁদা দাবী

রিপোর্টারের নাম / ৭ বার
আপডেট সময় :: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

জেলা গোয়েন্দা শাখা (ডিবি),নোয়াখালী কর্তৃক অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফী ধারণ করে চাঁদা দাবী ও চাঁদা আদায় করার সময় পর্নোগ্রাফী ধারণ করা মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ০২ জন আটক….

অভিযোগকারী মোঃ ইউসুফ সজিব(২৯) একজর পল্লী চিকিৎসক। গত ০৩/১২/২০২৩ইং তারিখ রাতের বেলায় তার প্রতিবেশী বিবি রহিমা প্রঃ ফেন্সি (১৯) এর ছেলে অসুস্থ্য হওয়ায় তিনি পল্লী চিকিৎসক অভিযোগকারী মোঃ ইউসুফ সজিব (২৯) কে বাড়ীতে ফেরার সময় তার ছেলের জন্য জরুরী ঔষুধ নিয়ে আসার জন্য বলিলে অভিযোগকারী মোঃ ইউসুফ সজিব (২৯) প্রতিদিনের ন্যায় ফার্মেসী বন্ধ করে তার প্রতিবেশী বিবি রহিমা প্রঃ ফেন্সি (১৯) এর ঘরে ঔষুধ দিয়ে বের হওয়ার সাথে সাথে একই এলাকার বখাটে মোঃ আফনান হোসেন শুভ(২০), মোঃ রুহুল আমিন(৩৫) ও মোঃ সোহেল(২৪) সহ অজ্ঞাত ৩/৪ জন অভিযোগকারীকে ধারালো চাকু প্রদর্শন করে অভিযোগকারীকে তার প্রতিবেশী বিবি রহিমা প্রঃ ফেন্সি(১৯) এর বসতঘরে নিয়ে মারপিট করে হুমকি-ধমকি দিয়ে জোর পূর্বক উভয়কে উলঙ্গ করে বখাটেগণ তাদের মোবাইল ফোনে আপত্তিকর ভিডিওচিত্র ধারণ করে উক্ত ভিডি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয় দেখিয়ে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে বিভিন্ন তারিখ ও সময় নগদ ৪,১১,০০০/-(চর লক্ষ এগার হাজার) টাকা ও অনুমান ০৩ আনা স্বর্ণের কানের দুল নিয়ে যায়। বখাটে গণ আরও টাকা দাবী করলে অভিযোগকারী উক্ত বিষয়ে পুলিশ সুপার, নোয়াখালী বরাবর লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ সুপার, নোয়াখালী মহোদয় অভিযোগটির অনুসন্ধানভার ডিবি, নোয়াখালীর উপর হস্তান্তর করেন।

উক্ত অভিযোগ প্রাপ্তীর পর ডিবি পুলিশের একটি টিম মাঠ পর্যায়ে কাজ করাকালীন এসআই(নিঃ) মোহাম্মদ আক্তার হোসেন ১৯/০১/২০২৪ খ্রি. তারিখ ১৯.১৫ ঘটিকার সময় সুধারাম থানাধীন ১১নং নেয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড দেবীপুর সাকিনের কালা মিয়া মুন্সি বাড়ীর সামনে রাস্তার উপর হতে পর্নোগ্রাফী ধারণ করে চাঁদা দাবী ও চাঁদা আদায় করার সময় বখাটে ১। মোঃ আফনান হোসেন শুভ(২০), পিতা-মোঃ হারুন, মাতা-পারভীন আক্তার, সাং-দেবীপুর(আব্দুর রহমান মেস্ত্রী বাড়ী), ২। রুহুল আমিন(৩৫), পিতা-মৃত আহাম্মদ উল্যাহ, মাতা-বিবি হালিমা খাতুন, সাং-দেবীপুর (নোমান হুজুরের বাড়ী), উভয়ে-০১নং ওয়ার্ড, ১১নং নেয়াজপুর ইউপি, থানা-সুধারাম, জেলা-নোয়াখালীদ্বয়কে গ্রেফতার করতঃ উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় উক্ত আসামীদ্বয়ের দখল হতে পর্নোগ্রাফী ধারণ করা মোবাইল ফোন ০২টি, অভিযোগকারীর নিকট হতে চাঁদা আদায়ের নগদ ১০,০০০/-টাকা ও ০১ জোড়া স্বর্ণের টপ ১৯/০১/২০২৩ খ্রিঃ তারিখ ১৯.৩০ ঘটিকার সময় বিধি মোতাবেক জব্দ তালিকা মুলে জব্দ করেন। এ সংক্রান্তে সুধারাম থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।


☞ এ জাতীয় আরো খবর

সম্পাদকীয় :

সম্পাদক : মিজানুর রহমান কিরণ।
সহ-সম্পাদক ও প্রকাশক : তৌহিদুল আনোয়ার আজিম।
নির্বাহী সম্পাদক : জাফর ইকবাল
বার্তা সম্পাদক : মোহাম্মদ হারুন আল রশিদ।

https://slotbet.online/