• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম ::
কোম্পানীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে সড়ক ও সেতু মন্ত্রীর ভাই-ভাগিনাসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভয়াবহ লোডশেডিং এর কারনে চরম দুর্ভোগে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার মানুষ! কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে চলছিল মাদক বেচাকেনা আজ ঐতিহাসিক ২৬ মার্চ, আমাদের মহান স্বাধীনতা দিবস। শত শত ধর্মপ্রাণ মুসল্লির অংশগ্রহণে কবিরহাটে উদ্বোধন হলো বাইতুন নূর জামে মসজিদ! যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত। আজ ঐতিহাসিক ৭ ই মার্চ। গাজা সংঘাত অবসানে বিকল্প ব্যবস্থা গ্রহণের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী

সেন্টমার্টিন ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

রিপোর্টারের নাম / ৯ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

সেন্টমার্টিন ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

কবিরহাট নিউজ, নিজস্ব প্রতিবেদক।
১১:৩০ অপরাহ্ন, বুধবার ৭ই ফেব্রুয়ারি ২০২৪ ইং

 

বাংলাদেশ মিয়ানমার সীমান্তে উত্তেজনার কারণে নৌ-রুটে সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন।

আজ ৭ই ফেব্রুয়ারি বুধবার রাত ন’টায় টেকনাফের উপজেলা নির্বাহী অফিসার আদনান চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন আগামী ১০ই ফেব্রুয়ারি শনিবার থেকে নৌ-রুটে কক্সবাজার ও টেকনাফ থেকে সেন্টমার্টিন ভ্রমন করা যাবে না।

টেকনাফের উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও)
আদনান চৌধুরী বলেন নিরাপত্তা জনিত কারণে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আগামী ১০ই ফেব্রুয়ারি থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে পর্যটক বাহি জাহাজ চলাচল বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

তবে চট্টগ্রাম থেকে সরাসরি যে দুটি জাহাজ সেন্টমার্টিনে চলাচল করে সে দুটি জাহাজের চলাচল স্বাভাবিক থাকবে।

গত কিছুদিন যাবত মিয়ানমারের সামরিকজান্তা এবং বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় মিয়ানমার বাংলাদেশ সীমান্তে উত্তেজনা বিরাজ করছে। রাতদিন সংঘর্ষ আর সীমান্তের ওপার থেকে ভেসে আসা তীব্র গোলাবারুদের আওয়াজে আতঙ্কে দিন কাটছে মিয়ানমার সীমান্তবর্তি অঞ্চলের মানুষ গুলোর।

আরকান আর্মির সাথে সংঘর্ষের টিকতে না পেরে প্রাণভয়ে বাংলাদেশে পালিয়ে এসে আশ্রয় নিয়েছে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বিজেপির প্রায় ২০০ সদস্য।

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি পক্ষ থেকে বলা হয়েছে তাদেরকে নিরস্ত্রীকরণ করে নিরাপদ আশ্রয় নেওয়া হয়েছে, আন্তর্জাতিক নিয়ম অনুযায়ী তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

কবিরহাট নিউজ।


☞ এ জাতীয় আরো খবর

সম্পাদকীয় :

সম্পাদক : মিজানুর রহমান কিরণ।
সহ-সম্পাদক ও প্রকাশক : তৌহিদুল আনোয়ার আজিম।
নির্বাহী সম্পাদক : জাফর ইকবাল
বার্তা সম্পাদক : মোহাম্মদ হারুন আল রশিদ।

https://slotbet.online/